বলিউডের তারকা জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফের প্রেম-বিচ্ছেদের খবর পুরনো। তবে বিচ্ছেদের তিক্ততা ভুলে ফের কাছাকাছি এসেছেন তারা। শোনা যাচ্ছে, সব ভুলে ক্যাটরিনাকেই বিয়ে করছেন ভাইজান।

আজ (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবস। বিয়ের জন্য আজকের দিনটিকেই বেছে নিয়েছেন তারা। কিন্তু তাদের এই বিয়ে বাস্তবে নয়, সিনেমায়।


আগামী ঈদে মুক্তি পাচ্ছে সালমান-ক্যাটরিনার ছবি ‘ভারত’। সেই ছবিতেই সালমান-ক্যাটরিনাকে সাত পাঁকে বাঁধা পড়তে দেখা যাবে। তারা দুজনে সেই বিয়ে সিকোয়েন্সের শুটিং করছেন।


মজার ব্যপার হলো, সালমান-ক্যাটরিনার অনস্ক্রিন বিয়ের কথা শুনে বাস্তবে অনেকেই নায়িকাকে ক্যাটরিনা ভাবি বলে ডাকতে শুরু করেছেন। সালমানের পরিবারের এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন, আমরা অনেকেই ক্যাটরিনাকে ভাবি বলেই ডাকতাম। ১০ বছর আগেই হয়তো ভাই ক্যাটরিনাকে বিয়ে করে ফেলতো। কিন্তু যেকোনো কারণে হোক না কেন ক্যাটরিনা এটা চায়নি। হয়তো তার ক্যারিয়ারের জন্যই। রণবীরের সঙ্গে ক্যাটরিনা সিরিয়াসভাবে সম্পর্কে জড়ায়। সেই সম্পর্ক ভাঙতেই ক্যাটরিনা আবার সালমানের কাছেই ফিরে আসে।


ওই ব্যক্তি আর জানান, আমার মনে হয় ক্যাটরিনা ও সালমান আগের থেকেও বেশি কাছাকাছি এসেছে। সালমানের মা ও বোনেরাও ক্যাটরিনাকে পছন্দ করে। সালমানের মা চান ক্যাটরিনাকে সালমান বিয়ে করুক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here