একই হাসপাতালে কাজ করেন তারা। শুধু তাই নয়, ৯ নার্সই কাজ করেন হাসপাতালের ডেলিভারি ইউনিটে। তারাই আগামী কয়েক মাসের মধ্যে মা হতে যাচ্ছেন।

অবাক করা বিষয় হলেও ঘটনাটি ঘটছে পোর্টল্যান্ডের মেইন মেডিকেল সেন্টার হাসপাতালে। মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক গণমাধ্যম ডেইলি মেইলের খবরে জানানো হয়েছে এমন তথ্য।

৯ নার্সের গর্ভবতী হওয়ার খবর প্রকাশ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। একই সঙ্গে গত ২৩ মার্চ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ৯ নার্সের মধ্যে আটজনের বেবি পাম্পের ছবিও পোস্ট করেছে।

নার্সরা হলেন- এরিন গ্রিনিয়ার, রাসেল স্টিলম্যাচ, ব্রিটনি ভারভিল, লোনি সূচি, আমন্ডা স্পিয়ার, সামান্থা গিগলিও, নিকোল বার্ণস এবং হোলি সেলবি। ছবিতে নিকোল গোল্ডবার্গ নামে আরেক নার্স অনুপস্থিত।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, ৯ নার্সের প্রত্যেকেই হাসপাতালের রেজিস্টাককৃত নার্স। আশা করা হচ্ছে, আগামী এপ্রিল এবং জুলাইয়ের মাঝামাঝি সময়ে ওই গর্ভবতী নার্সরা সন্তান প্রসব করবেন।

ছবিতে দেখা গেছে, নার্সরা হাসপাতালের পোশাক পরে তাদের সন্তান প্রসবের নির্ধারিত তারিখ সম্বলিত কার্ডগুলো ধরেছিলেন। এই কার্ডগুলো গোলাপী এবং নীল রঙের ছিল। এর সঙ্গে দুটি হলুদ এবং একটি সবুজ রঙের কার্ডও দেখা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here