দুবাইআন্তর্জাতিকক্রিকেটস্টেডিয়ামেবর্ণাঢ্যউদ্বোধনীঅনুষ্ঠানেরমধ্যদিয়েবৃহস্পতিবারপর্দাউঠেছেপাকিস্তানসুপারলিগ ( পিএসএল) ২০১৯–এর।ইসলামাবাদইউনাইটেডওলাহোরকালান্দার্সেরম্যাচদিয়েমাঠেগড়িয়েছেচতুর্থআসর।এদিকে গতকাল এক চমক খবর দিলেন জালমির মালিক জাবেদ আফ্রিদি। চলতি পিএসএল মাতাতে যোগ দিচ্ছেন তুরস্কের দুই ক্রিকেটার। যার ফলে এই প্রথম ফ্রাঞ্চাইজি লিগে দেখা যাবে কোন তুর্কি ক্রিকেটারকে।

পেশোয়ারা জালমির মালিক জাবেদ আফ্রিদি ও পেশোয়ার জালমি টুইটবার্তায় জানিয়েছে,

‘পিএসএলে তৃতীয় আসরে চমক দিয়েছিল চাইনিজ ক্রিকেটার। এ বছর চমক হিসেবে আমরা তুরস্ক থেকে মেহেমেট ও গোখনকে এনেছি।’

উচ্ছ্বসিত জাবেদ আফ্রিদি স্বাগত জানান দুই তুর্কিকে। তিনি যোগ করেন, জালমি পরিবারের পক্ষ থেকে তোমাদের অভিনন্দন। আশা করি, আসছে দিনগুলোতে বিশ্ব ক্রিকেটে নিজেদের অবস্থান জানিয়ে দেবে।

আজ দিনের দ্বিতীয় ম্যাচে কোয়েটা গ্ল্যাডিটোরিয়াসের মুখোমুখি হবে পেশোয়ার জালমি।

পাকিস্তানের টুর্নামেন্টটির এবারের আসরে নেই কোনো বাংলাদেশি ক্রিকেটার। এরআগে সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান এবং তামিম ইকবালসহ বেশ কয়েকজন ক্রিকেটার খেলেছেন পিএসএলে। কিন্তু এবার নিউজিল্যান্ড সফর থাকায় টুর্নামেন্টটিতে অংশ নিতে পারেননি কোনো বাংলাদেশি ক্রিকেটার।

বাংলাদেশি কেউ না থাকলেও পিএসএলের এই আসরও মাতাবেন বিশ্বের নাম করা ক্রিকেটাররা। যার মধ্যে সবচেয়ে বড় নাম দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। এবারই প্রথম পাকিস্তানের এই টুর্নামেন্টটি খেলবেন টি-টোয়েন্টি মাতানো এই তারকা। ডি ভিলিয়ার্স ছাড়াও এবারের পিএসএল মাতাবেন শেন ওয়াটসন, রাইলি রুশো, আহমেদ শেহজাদ, সুনীল নারাইন, লরি ইভান্স, নিকোলাস পুরান, লিয়াম ডওসন, কলিন মুনরো, সিকান্দার রাজা, রবি বোপারাসহ দেশ-বিদেশি ক্রিকেটাররা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here