বন্ধু হারুনুর রশীদ অপুর সঙ্গে চিরবন্ধনে গাঁটছড়া বেঁধেছেন ছোট-বড় পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। শুক্রবার (০১ ফেব্রুয়ারি) মিরপুর ক্যান্টনমেন্ট এলাকার একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হলো ‘দেবী’ খ্যাত এই অভিনেত্রীর বিবাহোত্তর সংবর্ধনা।

তবে, দুপুরে সবাইকে চমকে দেন ফারিয়া। তিনি অনুষ্ঠানস্থলে নৌকায় চড়ে হাজির হন। সেই সঙ্গে বর আসেন ঘোড়ায় চড়ে। সাদা গাউন গায়ে পরীর বেশে জ্যোতি ছড়ান ফারিয়া। সাদা শেরওয়ানি পরেন অপু। পরিচালক শাহীন কবির টুটল ও তার স্ত্রীর সঙ্গে ফারিয়া-অপু দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও শোবিজ অঙ্গনে ফারিয়ার কাছের সহকর্মীরা অনুষ্ঠানে অংশ নেনে।

এই সময় উপস্থিত ছিলেন অভিনেত্রী বিপাশা হায়াত, অপি করিম, মৌ, বিজরী বরকতুল্লাহ, বাঁধন, মৌসুমী হামিদ, মাসুমা রহমান নাবিলা, অভিনেতা সজল, সিয়াম, নাঈম, সাঈদ বাবুসহ অনেকে।

এর আগে গত ২৬ জানুয়ারি রাজধানী গুলশানের একটি পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয় শবনম ফারিয়ার হলুদ সন্ধ্যা। সেখানেও উপস্থিত হয়েছিলেন এক ঝাক তারকা।

হারুনুর রশীদ অপু একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন। ২০১৫ সালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপুর সঙ্গে ফারিয়ার পরিচয় হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here