bike thief

প্রেমিকার দরকার দামি উপহার। কিন্তু প্রেমিকের পকেটে নেই টাকা পয়সা। একারণে অভিনব এক উপায় বের করলেন প্রেমিক। এক বছরে ৪ বন্ধুকে নিয়ে একশোরও বেশি বাইক চুরি করলেন সেই প্রেমিক। ভারতের উত্তরপ্রদেশে ঘটেছে এই ঘটনা।

bike thief

জানা গিয়েছে, ওই চার যুবকের নাম শিবম সিং, অখিলেশ যাদব, করণ সিং বেরুই এবং সুজিত কুমার সিং। এরা চারজনই উত্তরপ্রদেশের একটি সরকারি কলেজে পড়েন।

তাদের উদ্দেশ্য ছিলো, বাইক চুরি করে চোরামার্কেটে বিক্রি করে টাকা জোগাড় করা। সেই টাকা দিয়ে প্রেমিকার চাহিদা পূরণ। এই মতো একবছর ধরে, প্রায় একশোরও বেশি বাইক চুরি করে ফেলেছিল। বেশ ভাল ফন্দি এঁটেই চুরি করছিল। উত্তরপ্রদেশ পুলিশ প্রায় একবছর ধরে পরিকল্পনা করেও তাদের ধরতে পারেনি।

অবশেষে একসঙ্গে ১৯টি বাইক বিক্রি করতে গিয়ে ধরা পড়ে তারা। উত্তরপ্রদেশ পুলিশ অনেক পরিকল্পনা করে জাল ফেলে ধরে ফেলে তাদের।

জিজ্ঞাসাবাদ করতেই এরা স্বীকার করেছে, প্রেমিকার চাহিদা মেটাতেই চুরির পথে হেঁটেছে তাঁরা। জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে, চুরি করা বাইক বিক্রি করে এরা বিমানের টিকিট কিনত। প্রেমিকার দাবি মতো তাদের বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে যেত। বিলাসবহুল হোটেলে থাকত এবং প্রেমিকাকে দেদার শপিং করাত। এর সঙ্গে মাঝে মাঝেই প্রেমিকার দামি গিফটের আবদার তো রয়েইছে। এসব পূরণ করতে গিয়েই হাঁটতে হয়েছে চুরির পথে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here