indian love girl

এক বছর আগে ভারতের পশ্চিমবঙ্গের মাজদিয়ায় পিসি বাড়িতে গিয়েছিল মাগুরার শালিখা উপজেলার বাওখালি গ্রামের লাল্টু মন্ডলের ছেলে শংকর মন্ডল (১৬)। সেখানে শংকরের সঙ্গে পরিচয় হয় বিশ্বজিৎ বিশ্বাসের মেয়ে সুইটি বিশ্বাসের। গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। শংকর দেশে ফিরে আসার পর ফেসবুক ম্যাসেঞ্জারে চলে প্রেম। এক বছর পর প্রেমের টানে সুইটি ছুটে এসেছেন বাংলাদেশে।

জানা গেছে, গেল ২৮ অক্টোবর শংকর মন্ডল দর্শনার এক দালালের মাধ্যমে ভারতের গেদে বর্ডার হয়ে মাজদিয়া গিয়ে সুইটির সঙ্গে দেখা করেন। এরপর ২৯ অক্টোবর সকালে শংকর মন্ডল বাংলাদেশে ফিরে আসেন। হঠাৎ ৩০ অক্টোবর বিউটি কাউকে কিছু না বলে ভারতের মাঝদিয়ার বাড়ি থেকে পালিয়ে এক দালালের সাহায্যে দর্শনা সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে চলে আসেন।

বৃহস্পতিবার শংকর ও বিউটি ঝিনাইদহের কালীগঞ্জের কাশিপুর বেদেপল্লীতে ঘোরাঘুরি করার সময় এলাকাবাসী তাদের আটক করে। পরে কালীগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি আনিচুর রহমান মিঠু মালিথার হস্তক্ষেপে তাদেরকে পরিবারের নিকট হস্তান্তর করা হয়। পরে রাতেই পরিবারের সদস্যদের উপস্থিতে শালিখা উপজেলার শতখালী ইউনিয়নের বাওখালি গ্রামে শংকর ও বিউটির বিয়ে সম্পন্ন হয় বলে জানিয়েছেন ছাত্রলীগ নেতা আনিচুর রহমান মিঠু মালিথা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here