সারা বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশেও প্রতি বছরের ন্যায় এবারও ১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস হিসবে পালন করা হচ্ছে।

পৃথিবীতে যতগুলো বিশেষ দিবস রয়েছে তার মধ্যে তরুণ-তরুণীদের নিকট এই দিনটি সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। প্রেমিক-প্রেমিকারা এই দিনটিকে ঘিরে সারা বছর জুড়েই কল্পনার জগৎ সাজাতে থাকেন। সকল বাধা-বিপত্তিকে পাশ কাটিয়ে সবাই চায় এই বিশেষ দিবসের কিছুটা সময় প্রিয় মানুষের সান্নিধ্যে কাটাতে।

তবে আজকের এই বিশ্ব ভালবাসা দিবসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দুই জোড়া স্যান্ডেলের একটি ছবি ভাইরাল হয়ে গেছে।

গাছপালা ভর্তি একটা জায়গা। গাছপালার সঙ্গে পাল্লা দিয়ে ভরে রয়েছে লতাপাতায়। সড়কের পাশেই এমনই একটা ঝোঁপ। এর ভেতরে যাওয়ার জন্য একটা সরু পথের মতোও রয়েছে। তবে সেই পথে অনেকদিন যে কেউ মাড়ায় না, নতুন গজিয়ে ওঠা ঘাস ও লতাপাতাই তার প্রমাণ। একনজর দেখলে মনে হবে, জায়গাটি পরিত্যক্ত। অথচ এমন একটা জায়গায় দুই জোড়া স্যান্ডেল পড়ে আছে। কী অবাক কাণ্ড!

বিশ্ব ভালোবাসা দিবসে দুই জোড়া স্যান্ডেল রেখে ‘হাওয়া হয়ে যাওয়া’ এমন একটি ছবিই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। বিশেষ করে ভালোবাসার মানুষের দেখা যারা পাননি কিংবা প্রেমে ছ্যাঁকা খেয়ে এখন হাওয়া খাচ্ছেন, তাদের অনেকেই ছবিটি শেয়ার দিয়েছেন। যেন তাদের হৃদয়ের হাহাকার তুলে ধরেছেন। বলছেন, দেখো, ওরা কী করছে!

তবে সবাই যে ছ্যাঁকা খাওয়া পার্টির সদস্য, তা কিন্তু নয়। সদ্য প্রেমে পড়া কিংবা প্রেমে হাবুডুবু খাওয়া অনেকেও ছবিটি পোস্ট করেছেন। এর বাইরে যারা মজা পাচ্ছেন, তাদের কথা তো নেই-ই।

ফেসবুকে একজন ছবিটি পোস্ট করে লিখেছেন, কী অবাক কাণ্ড। দু’জোড়া স্যান্ডেল ওখানে কী করছে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here