‘হুট করেই শুভদিনে শুভকাজটি সেরে ফেললাম। সময় সংকীর্ণতার কারণে সবাইকে জানাতে পারিনি। আমাদের জন্য দোয়া করবেন।’ ফেসবুক স্ট্যাটাসে এভাবেই চমকপ্রদ খবরটি দিলেন সংগীতশিল্পী প্রীতম আহমেদ।  

বর-কনের সাজে তাদের দুটি ছবি ছবিটি ফেসবুকে প্রকাশের পর থেকেই ভক্তদের মনে প্রশ্ন উঠেছে ঘটনা কি সত্য? কারণ কিছুদিন আগেই সংগীতশিল্পী তাহসানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে মিথিলার।

এদিকে রহস্য উদঘাটন করতে গিয়ে জানা গেল ছবিটির মূল ঘটনা। মূলত এটি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিংয়ের ছবি। ভালোবাসা দিবসে এটির শুটিং করা হয়। এসব তথ্য জানালেন প্রীতম আহমেদ।

ছবিটি নিয়ে প্রীতম আহমেদ বলেন, ‘গত দু’দিন ধরে স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিং করছি। আগামীকালও শুটিং হবে। আজ আমরা একটি বিয়ের দৃশ্যে শুটিং করলাম।’

তিনি তার স্ট্যাটাস নিয়ে বলেন, ‘বিয়ের ছবি তুলতে বেশ মজা লাগে। ছবিটা তোলার পর ভাবলাম কাজটার সাফল্য চেয়ে সবার কাছে দোয়া চাই। তাই সেভাবেই স্ট্যাটাসটা দিই। কিন্তু অনেকেই সত্যি সত্যি বিয়ে করেছি মনে করে অনেকে ফোন দিচ্ছে। প্রচুর ফোন পাচ্ছি। যাই হোক কাজটা করে বেশ ভালো লাগছে।’

১৩ ফেব্রুয়ারি ছবিটির শুটিং শুরু হলেও বিয়ের পর্বটি শেষ হয় ১৪ ফেব্রুয়ারি। মানিকগঞ্জ ও ঢাকার বিভিন্ন লোকেশনে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিং হচ্ছে। ‘অবশেষে ভালোবেসে’ নামের এই এই স্বল্পদৈর্ঘ্যটি পরিচালনা করেছেন ফরহাদ আহমেদ। এটি প্রযোজনা করেছে আলফা আই। শিগগিরই ছবিটি মুক্তি পাবে ভিডিও শেয়ারিং সাইট বায়োস্কোপ অরিজিনালস-এ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here