About Us

আপনাকে স্বাগতম Edu and Job News ভুবনে

আমার দেশ আমার গর্ব। আমার ভাষা আমার অহংকার । বাংলাদেশের প্রতিটি মানুষ টেকনোলজি বিষয়ে আরো জানুক, তাদের জানার পিপাসা আরো বাড়ুক। এই উদ্দেশ্যেই আসলে Edu and Job News যাত্রা শুরু ২০১৭ সালের ২১শে ফেব্রুয়ারি তে। ইতিমধ্যে ব্লগটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা ব্লগে পরিণীত হয়েছে আপনাদের সকলের ভালবাসায়। আমরা আসলেই চাচ্ছি একটি সাইট দিয়ে টেকনোলজি জীবনের শুরু থেকে শেষ পর্যন্ত যাওয়া যাক। আমাদের মূল উদ্দেশ্য দেশের মানুষের সাহায্য করা। তাদের কাছে আরো সুন্দর ও সহজভাবে টেকনোলজিকে তুলে ধরা।

Edu and Job News কথা এবং কিছু ইচ্ছা

Edu and Job News যখন নিজের পায়ে দাঁড়াবে, Edu and Job News একটি সাহায্য বিভাগ থাকবে সেখানে যে যা পারবে সাহায্য করবে, সেই সাহায্যের অর্থ দেয়া হবে শীতের সময় রাস্তার পাশে যারা চাপা আর্তনাদ করে তাদের জন্য, গরমের সময় যারা এক ফোঁটা পানির পিপাসায় হাহাকার করে তাদের জন্য, মা বাবা ছাড়া যারা দুনিয়ায় একা থাকে সেই এতিমদের জন্য, বুড়ো হবার পর যেই সকল মা-বাবাদের ছুড়ে ফেলে দেয়া হয় বৃদ্ধাশ্রমে তাদের জন্য। আমরা কাজ করব সবার জন্য। যারা চির বঞ্চিত করুণ বাস্তবতার শিকার। আমরা সবাই এক সময় একজোট হয়ে কিছু না করতে পারলেও এগিয়ে যাব সেই নিরীহ মানুষের পাশে। কি আপনি দাঁড়াবেন না পাশে? পারবেন না আপনার একদিনের মোবাইল বিল অথবা ফাস্ট ফুডের আড্ডায় খরচ হয়ে যাওয়া অর্থের একটি ভাগ সেই মানুষ গুলোকে দিতে? আপনার উত্তরের আশায় অনেক গুলো করুণ মুখ চেয়ে আছে ..……

RJ, VJ, এবার পালা হয়ে যাওয়া TJ (টেক জকি) আপনিও হয়ে যান টেক-জকি

Edu and Job News যারা লিখা লিখি করে তাদের কে বলা হয় টিজে [টেক জকি] ঠিক যেমন ভাবে আছে আরজে, ভিজে। প্রযুক্তি বিষয়ক আপনার জ্ঞান শেয়ার করতে পারেন আমাদের সাথে। যা কিছু জানেন তা অন্যদের জানান, এতে আপনার জ্ঞান আরো তুখড় হবে কারণ জ্ঞান আপনি যত বিতরণ করবেন তত বাড়বে। প্রযুক্তি নিয়ে যে কেউ লিখতে পারেন Edu and Job News পেজে, আপনি যদি একজন নন টিজে ও হয়ে থাকেন তবুও পারবেন আপনার কবিতা, গল্প, গান, যাই পারেন। তবে যেহেতু এটি একটি প্রযুক্তি বিষয়ক ব্লগ তাই নিচের বিভাগের লিখা হলে হোম পেজে তা দেখা যাবে না তবে যে কেউ সেই বিভাগে ক্লিক করে পড়ে নিতে পারবেন। ব্লগ এর উপরে মেনুতে দেখুন “স্পেশাল বিভাগ” লিখা আছে, এই বিভাগের লিখা গুলো প্রথম পাতায় আসবে না।

নতুন পোস্ট গুলোর আপডেট নিন

আর, এস, এস নিয়ে রাখতে পারেন আপনার পিসিতে। Edu and Job News নতুন পোস্ট গুলোর আপডেট নিতে ‘Edu and Job News আর.এস.এস’ এবং সর্বশেষ মন্তব্য গুলোর আপডেট পেতে ‘Edu and Job News মন্তব্য আর.এস.এস’ আছে আপনাদের জন্য।

আপনি যদি চান Edu and Job News কেউ যে কনো পোস্ট করলে সরাসরি আপনার ই মেইলে পোস্ট চলে যাবে তাহলে আপনার জন্য আছে Edu and Job News ইমেইল আর.এস.এস ।

আমরা আছি সোশিয়াল নেটওয়ার্কে

আপনি যদি চান যখনি কোন পোস্ট ব্লগে পোস্ট হবে তখনি পোস্ট এর খবর ফেসবুকে অথবা টুইটারে বসে বসে পাবেন তাহলে যোগ দিন আমাদের সোশ্যাল নেটওয়ার্কে।

  • Like করুন “Knowledge is Super Power (জ্ঞানই মহা শক্তি)।। পেইজ” আর নতুন পোস্ট এর আপডেট নিন ফেসবুকে বসে।
    Knowledge is Super Power (জ্ঞানই মহা শক্তি) ফেসবুক পেইজ
  • Join করুন Edu and Job News অফিসিয়াল ফেসবুক গ্রুপে।
    Edu and Job News অফিসিয়াল ফেসবুক গ্রুপ
  • Follow করুন টুইটারে Edu and Job News কে।
    Edu and Job News টুইটার